Auto Shutdown Manager for PC


     আজ আমি আপনাদের দিচ্ছি আমার তৈরি একটা ছোট্টো সফটওয়্যার। আমি এখন মাত্র নবম শ্রেনিতে পড়ি, এখনও খুব ভালো প্রোগ্রামিং জানি না। আমার জ্ঞানের সীমানা থেকেই এই ছোট্টো সফটওয়্যার টা বানালাম। তাই অবশ্যই একবার ব্যবহার করে দেখবেন। কারন আপনারা উৎসাহ দিলেই আমি ভবিষ্যতে একজন বড় প্রোগ্রামার হতে পারব।


     এটা একটা শাট-ডাউন টাইমার। আপনি একটি টাইম সেট করে দিলে সেই নির্দিষ্ট সময় পর আপনার পিসি অটো বন্ধ হয়ে যাবে। অনেক সময় রাতে পিসি তে বড় কোনো কাজ দিয়ে বসে থাকতে হয়। কাজ শেষ হলে পিসি বন্ধ করতে হবে, সেই চিন্তায় ঘুমাতেও পারেন না। এমন সমস্যা যাদের হয়, তাদের জন্য আমার এই সফটওয়্যার টা খুব উপকারী হবে।


     দয়া করে একবার ট্রাই করে দেখবেন এবং কমেন্ট এর মাধ্যমে আমাকে উৎসাহ প্রদান করবেন।

নিচে ডাউনলোড লিংক দেয়া হলঃ সাইজ = 1.2MB

2 comments:

Unknown said...

very good my dear friend.best of luck my friend in the near future.

Unknown said...

Very good my friend.